প্রভাসের মুক্তি পেল ‘রাধে শ্যাম’র টিজার

183
প্রভাসের মুক্তি পেল ‘রাধে শ্যাম’র টিজার
প্রভাসের মুক্তি পেল ‘রাধে শ্যাম’র টিজার

প্রেম দিবসে অনুরাগীদের চমকে দিলেন দক্ষিণী অভিনেতা প্রভাস। মুক্তি পেল তার বহুল প্রতীক্ষিত সিনেমা ‘রাধে শ্যাম’-এর টিজার। প্রথম ঝলকে প্রেমের রঙ ছড়ালেন প্রভাস ও তার অনস্ক্রিন লেডি লাভ পূজা হেগড়ে।

এক মায়াবী জগত তৈরি করেছেন পরিচালক। টিজারে উঠে এসেছে তেমনই এক প্রেমের দৃশ্য। স্টেশনে প্রচুর মেয়েদের মাঝে নায়িকার মন জয়ের চেষ্টা করছেন নায়ক প্রভাস। দেখে মনে হবে যেন ঠিক রূপকথার কোনও গল্প। তবে এই রূপকথায় কল্পনা থাকলেও, রয়েছে আধুনিকতার ছোঁয়া। একইভাবে তৈরি হয়েছে সিনেমার ডায়লগও।

তাইতো পূজা যখন জিজ্ঞাসা করেন যে, প্রভাস কী নিজেকে রোমিও মনে করেন, তার উত্তরে প্রাভাস বলেন, ‘রোমিও প্রেমের জন্য জীবন দিয়েছিল, কিন্তু আমি এমনটা পারব না’।

প্রভাসের ক্যারিয়ারের ২০তম সিনেমা এটি। যা পরিচালনার করছেন রাধে কৃষ্ণা কুমার। প্রযোজনার দায়িত্বে রয়েছে ইউভি ক্রিয়েশন ও টি-সিরিজ। সিনেমাটি একই সঙ্গে তিনটি ভাষায় তৈরি হচ্ছে- হিন্দি, তেলেগু ও তামিল।

সম্প্রতি সিনেমার হিন্দি ভার্সনের জন্য দুই সঙ্গীত পরিচালকের সাথে চুক্তি করেছেন। তেলেগু ভার্সনের জন্যে সঙ্গীত করেছেন জাস্টিন প্রভাকর। হিন্দির জন্য সঙ্গীত করছেন মিথুন এবং মানান ভরদ্বাজ।

মার্চে করোনা মহামারির কারণে বন্ধ হয়ে যায় সিনেমার শ্যুটিং। পরে ডিসেম্বরে শুরু করে আবারো সিনেমার শ্যুটিং। পূজা, প্রভাস ছাড়াও সিনেমাতে রয়েছেন সত্যরাজ, ভাগ্যশ্রী, কুণাল রায় কাপুর, জগপতি বাবু, জয়রামসহ অনেকে।

বক্স অফিসে প্রভাসের শেষ সিনেমা ছিল সাহো। বাহুবলী সিরিজের ব্যাপক সাফল্যের পর তেমনভাবে সারা ফেলতে পারেনি সাহো সিনেমাটি। ২০২১-এর ৩০ জুলাই মুক্তি পাবে সিনেমাটি।