রিয়ালের টানা জয়

102
রিয়ালের টানা জয়
রিয়ালের টানা জয়

ইপিএলে শিরোপার দৌড় থেকে আবারো পিছিয়ে গেলো ম্যানচেস্টার ইউনাইটেড। ওয়েস্ট ব্রমউইচের সাথে এবার তারা ড্র করেছে ১-১ গোলে। তবে লা-লিগায় টানা ৩য় জয় পেয়েছে রিয়াল মাদ্রিদ।

ঘরের মাঠে ভ্যালেন্সিয়ার বিপক্ষে শুরু থেকেই দাপুটে ছিলো লস ব্লাঙ্কোস। ম্যাচের ১২ মিনিটে ক্রুসের বাড়ানো বলে স্কোর শিটে নাম তোলেন করিম বেনজেমা। প্রথমার্ধেই ২য় গোলের দেখা পায় রিয়াল।

৪২ মিনিটে লুকাস ভাসকেসের এসিস্ট থেকে গোল করেন টনি ক্রুস। দ্বিতীয়ার্ধে আর কোন গোল না হওয়ায় লিগে টানা ৩য় জয় নিয়ে মাঠ ছাড়ে রিয়াল। ২৩ ম্যাচ শেষে ৪৯ পয়েন্ট নিয়ে টেবিলের দুইয়ে অবস্থান জিদান শিষ্যদের।

প্রতিপক্ষের মাঠে ম্যাচের ২য় মিনিটেই হোঁচট খায় ম্যানচেস্টার ইউনাইটেড। কনর গাল্লাঘেরের বাড়ানো বলে রেড ডেভিলদের হতাশ করেন দিয়াগনে। এরপর গোটা প্রথমার্ধ চেষ্টা করেও ম্যাচে ফিরতে পারেনি ওলে গানার শিষ্যরা।

দ্বিতীয়ার্ধের শুরুতেই অবশ্য স্কোর লাইনে সমতা আনে ম্যানচেস্টার ইউনাইটেড। লুক শ’র পাস থেকে গোল করেন ব্রুনো ফার্নান্দেস। ড্র নিয়ে সন্তুষ্ট থাকতে হয় দু দলকে। এক ম্যাচ বেশি খেলে ম্যানচেস্টার সিটির থেকে এখন ৭ পয়েন্ট পেছনে ম্যানচেস্টার ইউনাইটেড।