গায়েব নারীর লাশ মিলল নির্মাণাধীন ভবনে

103
গায়েব নারীর লাশ মিলল নির্মাণাধীন ভবনে
গায়েব নারীর লাশ মিলল নির্মাণাধীন ভবনে

দাফনের ১২ দিন পর গাইবান্ধার সাদুল্ল্যাপুরে কবর থেকে শতবর্ষী এক নারীর মরদেহ গায়েব হয়ে যায়। পরে বুধবার (১৭ ফেব্রুয়ারি) সকালে সাদুল্ল্যাপুরের হাসানপাড়া গ্রামে নির্মাণাধীন দোতলা একটি বাড়ির নিচ তলায় মরদেহটি পাওয়া যায়।

এমন ঘটনায় ওই গ্রামে হাজার হাজার উৎসুক জনতা ভিড় করছেন।

বুধবার (১৭ ফেব্রুয়ারি) দুপুরে ধাপেরহাট তদন্ত কেন্দ্রের ইনচার্জ এসআই রজব আলী বিষয়টি নিশ্চিত করেন জানান, এ ব্যাপারে ওই পরিবারের কেউই কোনো অভিযোগ করেনি। তারা পুনরায় মরদেহ দাফনের প্রস্তুতি নিচ্ছে। উদ্দেশ্যপ্রণোদিতভাবে কেউ মরদেহটি তুলে ওই বাড়িতে রেখে যেতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

স্থানীয়রা জানান, সাদুল্ল্যাপুরের ধাপেরহাটের হাসান পাড়া গ্রামের মৃত তছুর মিয়ার স্ত্রী শতবর্ষী নছুমাই বেওয়া গত ৫ ফেব্রুয়ারি বার্ধক্যজনিত কারণে মারা যান। মুসলিম রীতিনীতি মেনে যথানিয়মে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়।

দাফনের ১২ দিন পর মঙ্গলবার (১৬ ফেব্রুয়ারি) রাতে কে বা কারা ওই নারীর মরদেহ কবর থেকে তুলে কবরস্থান থেকে প্রায় একশ গজ দূরে একটি নির্মাণাধীন ভবনের ভেতরে রেখে যায়। বুধবার (১৭ ফেব্রুয়ারি) সকালে স্থানীয়রা মরদেহটি দেখতে পায়। এ ঘটনা জানাজানি হলে হাজার হাজার উৎসুক জনতা ওই কবর এবং মরদেহ দেখতে ভিড় করছেন।