সিনিয়র ক্রিকেটারদের মিটিং এ ছিলেন না মুমিনুল

106

উইন্ডিজ সিরিজের ব্যর্থতা ও আসন্ন নিউজিল্যান্ড সফরে করণীয় ঠিক করতে সিনিয়র খেলোয়াড় ও বোর্ড কর্মকর্তাদের সাথে আলাদা বৈঠক করেছেন বিসিবি সভাপতি। রুদ্ধদ্বার সেই বৈঠকে বিভিন্ন ব্যাখ্যা-বিশ্লেষণ হলেও কোনো সিদ্ধান্ত হয়নি বলে জানিয়েছেন পরিচালক নাঈমুর রহমান দুর্জয়।

প্রধান নির্বাচক জানিয়েছেন, দুয়েক দিনের মধ্যে নিউজিল্যান্ড সিরিজের জন্য দর ঘোষণা করা হবে। তবে, বিসিবি বসের বাসা থেকে বেরিয়ে সিনিয়র খেলোয়াড়দের কেউই গণমাধ্যমে কথা বলতে বাজী হননি। উইন্ডিজের বিপক্ষে টেস্ট সিরিজে হোয়াইটওয়াশের পর প্রকাশ্যে ক্ষোভ ঝেড়েছিলেন বিসিবি সভাপতি। বলেছিলেন,এই ব্যর্থতার জবাবদিহিতা চাওয়া হবে।

বুধবার বিকেলে হঠাৎ বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপনের বাস ভবনে নির্বাচক, বোর্ড পরিচালক ও বোর্ডের প্রধান নির্বাহীর আগমন। উইন্ডিজ সিরিজের ব্যর্থতা আর আসন্ন নিউজিল্যান্ড সিরিজ নিয়েই আলোচনা তা অনুমেয়‌ই ছিলো।

প্রায় ঘণ্টা দেড়ের সভা শেষে নাইমুর রহমান দুর্জয় খোলসা করলেন জরুরি সভার উদ্দেশ্য। তিনি জানান সভায় উইন্ডিজ সিরিজের ব্যর্থতা ও আসন্ন নিউজিল্যান্ড সিরিজ নিয়ে হয়েছে বিস্তারিত আলোচনা হয়েছে। একই সাথে ঘরোয়া ক্রিকেট নিয়েও আলোচনা হয়েছে। এদিকে আসন্ন নিউজিল্যান্ডের বিপক্ষে সিরিজের জন্য দল ঘোষণা হওয়ার কথা থাককেও তা আর হয়নি। প্রধান নির্বাচক জানিয়েছেন দলে বড় সড় কোন পরিবর্ত নেই।

আগামী শুক্রবার ঘোষণা করা হবে দল। এদিন আসন্ন সিরিজে ওয়ানডে অধিনায়ক তামিম ইকবাল, টি-টোয়েন্টি অধিনায়ক মাহমুদুল্লাহ রিয়াদ এবং মুশফিকুর রহিমের বৈঠক করেন বিসিবি বস। ছিলেন না টেস্ট অধিনায়ক মুমিনুল। বৈঠক শেষে বেরিয়ে কেউ গণমাধ্যমের সাথে কথা বলেনি।