রবীন্দ্র সংগীত “কতবার ভেবেছিনু আপনা ভুলিয়া“ মিউজিক ভিডিও’র শুভ উদ্বোধন

99

ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) অর্থ বিভাগের উপ-পুলিশ কমিশনার (ডিসি) শ্যামল কুমার মুখার্জী পিপিএম এর সহধর্মিনী শর্মিলী চ্যাটার্জীর রবীন্দ্র সংগীত “কতবার ভেবেছিনু আপনা ভুলিয়া“ মিউজিক ভিডিও’র উদ্বোধন করা হয়।

আজ বুধবার (২৪ ফেব্রুয়ারি, ২০২১) বিকাল ০৩.০০ টায় ডিএমপির মিডিয়া সেন্টারে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে মিউজিক ভিডিও’র শুভ উদ্বোধন করেন ডিএমপি কমিশনার মোহাঃ শফিকুল ইসলাম বিপিএম (বার)।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন ঢাকা মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত পুলিশ কমিশনার (কাউন্টার টেরোরিজম এন্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম) মোঃ মনিরুল ইসলাম বিপিএম-বার,পিপিএম- বার, অতিরিক্ত পুলিশ কমিশনার (এ্যাডমিন) মীর রেজাউল আলম বিপিএম (বার),অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম এন্ড অপারেশনস্) কৃষ্ণ পদ রায় বিপিএম-বার, পিপিএম-বার ও অতিরিক্ত পুলিশ কমিশনার (গোয়েন্দা) এ কে এম হাফিজ আক্তার বিপিএম-বার ও যুগ্ম-পুলিশ কমিশনারগণসহ পুলিশের বিভিন্ন পদমর্যাদার কর্মকর্তাগণ।

রবীন্দ্র সংগীত নিয়ে মিউজিক ভিডিওতে কাজ করার জন্য প্রথমে তাদেরকে শুভেচ্ছা জানিয়ে কমিশনার বলেন, রবীন্দ্র সংগীত  চর্চার সাহস করাটা অনেক বড় ব্যাপার। শর্মিলী চ্যাটার্জী সাহস করে গেয়েছেন এবং অভিনয় করেছেন এটা সত্যিই প্রশংসনীয়। শুরুটা ভালো হয়েছে, আশা করি ভবিষ্যৎ আরো সুন্দর হবে।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন ডিসি (অর্থ) শ্যামল কুমার মুখার্জী পিপিএম, শুভেচ্ছা বক্তব্য রাখেন  শর্মিলী চ্যাটার্জী।

শর্মিলী চ্যাটার্জী ছোটবেলা থেকে সংগীত চর্চায় আছেন। পেশাগত জীবনে তিনি আইন পেশার সাথে জড়িত। ভিডিওটি নির্মিত হয় APS/Entertainment/BD এর সৌজন্যে। উল্লেখ্য, মিউজিক ভিডিওটিতে অংশগ্রহণ করেন ডিসি (অর্থ) শ্যামল কুমার মুখার্জী পিপিএম ও তার সহধর্মিনী শর্মিলী চ্যাটার্জী। ডিএমপি পুলিশ পরিবারের সদস্য হিসেবে ডিসি (অর্থ) শ্যামল কুমার মুখার্জী পিপিএম ও সহধর্মিনী শর্মিলী চ্যাটার্জী প্রথমবারের মত অভিনেতা অভিনেত্রী হিসেবে আত্মপ্রকাশ করেন। উক্ত মিউজিক ভিডিওটি পরিচালনা করেন এএইচ তূর্য।