নিউজিল্যান্ড থেকে দেশের জন্য ভালো কিছু নিয়ে যেতে চাই: সাইফউদ্দিন

145

নিউজিল্যান্ডের মাটিতে বাংলাদেশ ক্রিকেট দলের প্রাপ্ত শূন্যের কোঠায়। ২০০৭ থেকে ২০১৬ , কিউইদের বিপক্ষে মোট ১৩ টি এক দিনের ম্যাচ খেলেছে বাংলাদেশ। এই ১৩ ম্যাচে সব গুলিতেই হারতে হয়েছে তাদের। তবে সবচাইতে ছোট হার ছিলো ৩ উইকেটে, সেটিও ছিলো ২০১০ ও ১৫ সালের কথা। সব শেষ ২০১৯ সালের নিউজিল্যান্ড সফরে সবগুলি ম্যাচই টাইগারদের হারতে হয়েছিলো বড় ব্যবধানে। তবে খারাপ অতীতকে ভুলে সামনের দিকে এগিয়ে যেতে চায় টাইগাররা।

টাইগারদের অলরাউন্ডার সাইফউদ্দিন এক ভিডিও বার্তায় গণমাধ্যমকে জানিয়েছেন, ওয়ানডেতে বাংলাদেশ যথেষ্ট ভালো দল তাই এই সিরিজে তারা ভালো কিছু করতে চায়। তিনি বলেন, নিউজিল্যান্ডের মাটিতে আমাদের সাফল্য শূন্যের কোঠায়, তাই এই সিরিজে দেশের জন্যে কিছু একটা নিয়ে যেতে চাই।

সাইফুদ্দিন বলেন, টি-টোয়েন্টিতেও আমরা ভালো করবো কিন্তু তার জন্য আমাদের দলের সবাইকে নিজের সেরাটা দিতে হবে। সবচাইতে বড় কথা যে ফরম্যাটেই হোক না কেনও ফলাফল নিজেদের পক্ষে আনতে হলে অবশ্যই নিজেদের সেরাটাই দিতে হবে এবং একটি দল হিসেবে পারফর্মেন্স করতে হবে।

এর আগে, টানা ৭ দিন কোয়ারেনটাইন পালন করারর পর অষ্টম দিনে ছোট ছোট গ্রুপ করে মাঠে গিয়ে অনুশীলন করেছে বাংলাদেশ টিম। ওয়ার্মাপ দিয়ে শুরু, করেছেন লন ও শর্ট ক্যাচিং প্র্যাকটিস। রানিং করেছেন ফিজিওর পরামর্শ অনুযায়ী। ব্যাট ও বল হাতে নেটে সময় কাটিয়েছেন টাইগাররা।

ব্যাট ও বল হাতে নেটে কাটিয়েছেন বেশ কিছুক্ষণ সময়। এই কয়েকদিন ফিজিক্যাল ট্রেনিং খুব বেশি করা না হলেও জিমে আজ সময় কাটিয়েছেন টাইগার ক্রিকেটাররা।