আমির খানের বিদায়

85

বলিউডের জনপ্রিয় অভিনেতা আমির খানের কাজের প্রতি ভালোবাসা নিয়ে নতুন করে বলার কিছু নেই। দিন কয়েক আগেই ‘লাল সিং চাড্ডা’ সিনেমার শুটিংয়ে পুরোপুরি মনোযোগ রাখার জন্য বন্ধ করে দিয়েছিলেন মোবাইল ব্যবহার।

এবার নিজের জন্মদিনে ভক্তদের ভালোবাসার প্রতিক্রিয়া জানাতে গিয়ে দিলেন নতুন খবর। জানালেন, সামাজিক যোগাযোগ মাধ্যমেও আর দেখা দেবেন না তিনি।

বলিউডের এই মিস্টার পারফেকশনিস্ট ৫৬ তম জন্মদিন উপলক্ষে সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি পোস্ট শেয়ার করেন। সেখানে তিনি লেখেন, ‘সবাইকে জন্মদিনে এতো ভালোবাসা প্রকাশ করার জন্য শুরুতেই ধন্যবাদ জানাই।

আপনাদের ভালোবাসায় আমার হৃদয় পরিপূর্ণ। হয়তোবা সামাজিক যোগাযোগ মাধ্যমে এটাই আমার শেষ পোস্ট হতে যাচ্ছে। কাজের চাপ এবং বেশ কিছু কারণেই সামাজিক যোগাযোগ মাধ্যম থেকে অবসরে যাচ্ছি। তবে আপনাদের সঙ্গে আগের মতই যোগাযোগ হবে।’

আমির খান প্রোডাকশনস একটি অফিশিয়াল চ্যানেল চালু করেছে। সেখান থেকে ভবিষ্যতে এ অভিনেতার সব তথ্য পাওয়া যাবে বলে জানান তিনি। চ্যানেলটির নাম ‘akppl.official’।

প্রসঙ্গত, সম্প্রতি ‘লাল সিং চাড্ডা’র পোস্ট প্রডাকশনের কাজ নিয়ে বেশ ব্যস্ত সময় পার করছেন আমির। চলতি বছর আরও দুটি সিনেমায় কাজ শুরু করার কথা রয়েছে তার। যার মাঝে একটি বায়োপিক হবে বলে ধারণা করা হচ্ছে।