চোরাই মালামালসহ গ্রেফতার ২

51

রাজধানীর পল্লবী থানার সেকশন-১০ এলাকার একটি বাসায় চুরির ঘটনায় চোরাই মালামালসহ দুইজনকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) পল্লবী থানা পুলিশ। গ্রেফতারকৃতরা হলো- মোঃ মাসুদ আলী (৩৫) ও মোঃ শিমুল হাওলাদার (৩২)।

৫ এপ্রিল ২০২১ (সোমবার) বিকাল ৪.০০ টায় পল্লবী এলাকা হতে মোঃ মাসুদ আলীকে এবং মোঃ শিমুল হাওলাদারকে সন্ধ্যায় রুপনগর এলাকা হতে গ্রেফতার করা হয়েছে।

প্রসঙ্গত, গত ২৮ মার্চ ২০২১ দিবাগত রাত আনুমানিক ০১.০০ টা হতে ০৪.০৫ টার মধ্যে অজ্ঞাতনামা চোরেরা সেকশন-১০ এলাকার একটি বাসার রান্না ঘরের এডজাস্ট ফ্যান খুলে বাসার ভিতরে প্রবেশ করে। উক্ত বাসা হতে চোরেরা ২টি ল্যাপটপ, ১টি মোবাইল ও ১ লক্ষ টাকা নিয়ে যায়। এ ঘটনায় গত ৩১ মার্চ ২০২১ (বুধবার) পল্লবী থানায় একটি মামলা রুজু হয়।

পল্লবী থানার অফিসার ইনচার্জ কাজী ওয়াজেদ আলী জানান, মামলা তদন্তকালে গোয়েন্দা তথ্যের ভিত্তিতে পল্লবী এলাকায় অভিযান চালিয়ে মাসুদ আলীকে গ্রেফতার করা হয়। এ সময় তার হেফাজত হতে ১৭টি চোরাই মোবাইল সেট উদ্ধার করা হয়।

তিনি আরো বলেন, গ্রেফতারকৃত মাসুদের দেয়া তথ্য মতে রুপনগর এলাকা হতে শিমুল হাওলাদারকে গ্রেফতার করা হয়। এসময় তার হেফাজত হতে বাদীর চুরি যাওয়া ২টি ল্যাপটপ ও ১টি মোবাইল সেট উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃতদের রিমান্ডের আবেদনসহ বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।