এবার করোনায় আক্রান্ত জিৎ

33

ঢাকার বিনোদন জগতের মতো কলকাতার টালিপাড়ায়ও বাড়ছে করোনার প্রকোপ। ইতিমধ্যে বেশ কয়েকজন তারকা কোভিড-১৯-এ আক্রান্ত হয়েছেন। আজ খবর এসেছে জনপ্রিয় নায়ক জিৎ পজিটিভ।

মঙ্গলবার সকালে ইনস্টাগ্রামের মাধ্যমে জিৎ নিজেই জানিয়েছেন তাঁর কোভিড পজিটিভ হওয়ার কথা। চিকিৎসকদের সব রকম পরামর্শ মেনে চলছেন।

অভিনেতা জিৎ লিখেছেন, ‘আমি করোনায় আক্রান্ত। বাড়িতে নিভৃতবাসে রয়েছি এবং চিকিৎসকদের পরামর্শ মেনে চলছি। যাঁরা বিগত কয়েক দিনে আমার সংস্পর্শে এসেছেন, তাঁদের করোনা পরীক্ষা করাতে এবং সতর্ক থাকতে অনুরোধ করছি। খুব শিগগিরই দেখা হবে সকলের সঙ্গে।’

জানা গেছে, গত মার্চ মাসে কলকাতার একটি বেসরকারি হাসপাতাল থেকে করোনার টিকা নিয়েছিলেন জিৎ। টিকা নেওয়ার ছবি ইনস্টাগ্রামেও পোস্ট করেছিলেন এই অভিনেতা।

টিকার ডোজ নেওয়ার পরও করোনাভাইরাস আক্রমণ করেছে তাঁর শরীরে। অবশ্য শুধু জিৎ নন, বলিউডেও দেখা গিয়েছে এমন ঘটনা। আশুতোষ রানা, নাগমা, পরেশ রাওয়ালরাও কোভিড টিকা নেওয়ার পর এই ভাইরাস দ্বারা আক্রান্ত হয়েছিলেন।

গত বছর ‘বাজি’ ছবির শুটিং করতে লন্ডনে গিয়েছিলেন জিৎ এবং মিমি চক্রবর্তী। করোনা মহামারির কারণে মাঝপথে শুটিং থামিয়ে ফিরে আসতে হয়েছিল তাঁদের। দুর্গাপূজার আগে আবার টেমসের তীরে বাকি শুটিং শেষ করেন তাঁরা। ১৫ এপ্রিল মুক্তি পায় ‘বাজি’র নতুন গান। স্বাভাবিকভাবেই উচ্ছ্বসিত ছিলেন জিৎ।