বিরাট-আনুশকার মেয়ে ভামিকার ভিডিও ভাইরাল

111

আইপিএলের কারণে এক শহর থেকে অন্য শহর ঘুরতে হচ্ছে বিরাট কোহলিকে। করোনার এই কঠিন পরিস্থিতিতেও সন্তান ও পরিবারকে এতটুকু দূরে রাখেননি। যেখানেই খেলতে যাচ্ছেন সঙ্গে থাকছে ভারতীয় অধিনায়কের স্ত্রী বলিউড অভিনেত্রী আনুশকা শর্মা ও প্রিয় কন্যা ভামিকা।

গত ১১ জানুয়ারি নতুন অতিথি এসেছে বিরাট-আনুশকার কোলজুড়ে। ফুটফুটে কন্যাসন্তানকে একঝলক দেখার জন্য ভক্ত–অনুরাগীরা চেয়ে থাকেন সব সময়। কিন্তু বিরুস্কা দম্পতি চাননি মেয়ের ছবি ছড়িয়ে পড়ুক ভার্চ্যুয়াল দুনিয়ায়। এত দিন মেয়েকে তাই ফটোসাংবাদিকদের ক্যামেরার আড়ালেই রেখেছিলেন। কিন্তু এবার আর সেটা পারলেন না। অবশেষে মুম্বাই বিমানবন্দরে দেখা গেল মায়ের কোলে ছোট্ট ভামিকাকে। যদিও ভামিকার চেহারা স্পষ্টভাবে দেখা যায়নি ছবিতে।

বিমানবন্দরে এই দম্পতি পা রাখামাত্রই ক্যামেরাবন্দী হয় এই তারকা পরিবার। ছবিতে দেখা যায়, ছোট্ট ভামিকা মায়ের কোলে মাথা রেখে শুয়ে আছে। আর গাড়ি থেকে ব্যাগপত্র বের করছেন কোহলি।

করোনার সুরক্ষার কথাও ভেবে রেখেছেন রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর অধিনায়ক। ছোট্ট ভামিকার স্বাস্থ্য সুরক্ষায় কোনো ত্রুটি রাখেনি এই দম্পতি। কোহলি আর আনুশকা দুজনই মাস্ক ও ফেস-শিল্ড পরে ছিলেন। তাঁদের এই ছবি আর ছোট একটি ভিডিও ক্লিপিংস সামাজিক যোগাযোগমাধ্যমে রীতিমতো ঝড় তুলেছে।

শুধু যে ভামিকার ছবি আর ভিডিও ক্লিপিংসই সামাজিক যোগোযোগমাধ্যমে ঝড় তুলেছে তা নয়, কোহলি টুইটারে আজ একটি ছবি দিয়েছেন, সেটি নিয়েও উৎসাহের কমতি নেই তাঁর ভক্তদের। ছবিতে স্ত্রী আনুশকার কাঁধে কোহলি হাত দিয়ে আছেন। দুজনের মুখই হাস্যোজ্জ্বল। ছবিটির ক্যাপশন কী দিয়েছেন কোহলি? ভালোবাসার একটি ইমোজি।