সিজারের তিন ঘণ্টা পর নবজাতক চুরি

46

ঝিনাইদহের কালীগঞ্জ শহরের একটি ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টার থেকে সিজারের তিন ঘণ্টা পর এক মেয়ে নবজাতক চুরির ঘটনা ঘটেছে। সোমবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে ক্লিনিকের ২০৩ নম্বর কেবিন থেকে নবজাতকটি চুরির ঘটনা ঘটে।

নবজাতকটির নানী রহিমা বেগম জানান, বিকাল ৩টার দিকে তার মেয়ের একটি কন্যা সন্তান হয়। মাগরিবের আযানের সময় হাসপাতালে বসে থাকা এক নারীর কাছে নাতনীকে ধরতে দেন তিনি। এরপর তিনি ওযু করে পাশের একটি কক্ষে নামাজ পড়তে যান। এসে দেখেন সেই মহিলা আর নেই। তার নাতনীকে নিয়ে চলে গেছে। 

নবজাতকটির বাবা মনিরুল ইসলাম জানান, অনেক খোঁজাখুঁজি করেছি কিন্তু এখনো পাওয়া যায়নি। তিনি কালীগঞ্জ থানায় একটি অভিযোগ দিবেন বলে জানান।  

ওই ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টারের মালিক আব্দুল হামিদ জানান, সোমবার বিকাল সাড়ে ৩ টার দিকে ডা. প্রবীর কুমার ও ডা. প্রফুল্ল কুমার মজুমদার সিজারের মাধ্যমে মনিরুল ইসলাম ও শাবানা দম্পতির একটি কন্যা সন্তান জন্ম নেয়। মা ও নবজাতক সুস্থ ছিল। তাদের বাড়ি উপজেলার বলিদাপাড়ায়। মাগরিবের আজানের সময় নাকি নবজাতকটি চুরি হয়েছে শুনেছি।

কালীগঞ্জ থানার ওসি মুহা. মাহফুজুর রহমান মিয়া জানান, বিষয়টি শুনে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। নবজাতক উদ্ধারে পুলিশ আন্তরিকভাবে কাজ করবে।