তাহসানের ইনস্টাগ্রামে মেয়ে আয়রার জন্মদিন পালনের মুহূর্ত

21

তাহসান রহমান খান এবং রাফিয়াত রাশিদ মিথিলার একমাত্র কন্যা আয়রার জন্মদিন ছিল গত শুক্রবার। দেখতে দেখতে ৮-এ পা দিল সে। বিশেষ দিনে নেটমাধ্যমে তার সঙ্গে বিভিন্ন মুহূর্তের ছবির কোলাজ পোস্ট করে আয়রাকে ভালবাসা জানিয়েছিলেন মিথিলা।

অন্য দিকে, কলকাতা থেকেই ভিডিয়ো কলে তাঁকে জন্মদিনের শুভেচ্ছা পাঠিয়েছিলেন সৃজিত মুখোপাধ্যায়। সেই মুহূর্তের স্ক্রিনশট ইনস্টাগ্রামে পোস্ট করেছিলেন পরিচালক।

নেটমাধ্যমে সৃজিত-মিথিলার পোস্ট এবং তাতে অসংখ্য শুভেচ্ছাবার্তা থাকলেও, আয়রার বাবা তাহসান রহমান খানের নেটমাধ্যমের দেওয়াল ছিল নিস্তরঙ্গ। এমনটা দেখে বোধ হয় খানিক অবাক হয়েছিলেন তাহসানের অনুরাগীরাও। সারা দিনে মেয়েকে নিয়ে কোনও রকম ছবি বা ভিডিয়ো দেখা যায়নি সেখানে।

তবে তার কারণটা বোঝা গেল আয়রার জন্মদিন শেষ হয়ে আসার খানিক আগে। শুক্রবার বেশ রাতের দিকে একটি পোস্ট করেন তাহসান। দেখা যায়, মেয়ের সঙ্গে তার জন্মদিন পালন করছেন গায়ক-অভিনেতা। আয়রার জন্য ‘হ্যাপি বার্থ ডে’ গানও শোনা গেল তাঁর গলায়।

মিথিলার সঙ্গে আয়রা এই মুহূর্তে ওপার বাংলায় থাকায় অষ্টম জন্মদিনটা বাবার কাছে মজা আর খুনসুটিতেই কাটল তার। দিনের শেষে বাবা-মেয়ের বিশেষ মুহূর্তের সাক্ষী থাকলেন তাহসানের অনুরাগীরাও।https://www.instagram.com/p/COTCQJBDq6I/?igshid=163bz217qpv30