সালমান-দিশার দু’জনের চুম্বন দৃশ্য নিয়ে তোলপাড়

107

জীবনে কোনও দিন কোনও নায়িকার সঙ্গে ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করেননি। চুম্বন তো প্রশ্নই ওঠেনি। এই প্রথম সেই নিয়ম ভাঙলেন সালমান খান। বলিউড বলছে, ‘রাধে’ ছবিতে তিনি দিশা পাটানির সঙ্গে শুধুই ঘনিষ্ঠ হননি। ভেজা চুম্বনও করেছেন নায়িকাকে! সালমান-দিশার সেই ঘনিষ্ঠ দৃশ্য নিয়ে চর্চা তুঙ্গে।

সালমান যথারীতি চুপ। তাঁর হয়ে মুখ খুলেছেন দিশা। নায়িকার দাবি, কোনও নিয়ম ভাঙেননি অভিনেতা। ঘনিষ্ঠও হননি দিশার। তা হলে ২ তারকা চুম্বন দৃশ্যে অভিনয় করলেন কী করে? সেই রহস্যও ফাঁস করেছেন অভিনেত্রী। ‘‘পুরোটাই চুরি করে তোলা হয়েছে’’, জানিয়েছেন দিশা। তাছাড়া, সালমান নাকি টেপ জড়িয়ে ঠোঁট ঢেকে নিয়েছিলেন, এ কথাও সংবাদমাধ্যমকে জানিয়েছেন তিনি। নেপথ্য ভিডিয়োতেও একই ভাবে সবার চোখে ধোঁকা দিয়েছেন সালমান। সেই সঙ্গে দিশাকে এই বলে আশ্বস্ত করেছিলেন, কেবল মাত্র চিত্রনাট্যের খাতিরে তিনি এমন করছেন।

চুম্বন নিয়ে মুখ না খুললেও বয়সের পার্থক্য নিয়ে মতামত প্রকাশ করেছেন ‘রাধে’। প্রভুদেবা পরিচালিত এই ছবিতে তাঁর আর দিশা পাটানির বয়সের ফারাক নাকি একেবারেই ধরতে পারবেন না দর্শক। ‘‘যখনই ছবিটা দেখবেন মনে হবে, আমি আর দিশা সমবয়সী!’’, মত সালমানের।