রাতে ফাঁকা বাড়িতে গিয়ে স্কুলছাত্রীকে ধর্ষণ করল যুবক

101

চট্টগ্রামের সীতাকুণ্ডে ৯ম শ্রেণির এক ছাত্রীকে ধর্ষণের অভিযোগে এক যুবকের বিরুদ্ধে মামলা হয়েছে। এ ঘটনায় পুলিশ অভিযুক্ত ধর্ষককে গ্রেপ্তার করেছে। সোমবার দুপুরে তাকে আদালতে প্রেরণ করা হয়েছে।

থানায় দায়েরকৃত এজাহার সূত্রে জানা যায়, উপজেলার কুমিরা ইউনিয়নের উত্তর মসজিদ্দা এলাকার বাসিন্দা স্থানীয় লতিফা ছিদ্দিকী বালিকা উচ্চ বিদ্যালয়ের ৯ম শ্রেণির ওই ছাত্রীর বাবা গত ২২ মে অসুস্থ হয়ে পড়লে তাকে হাসপাতালে যায় তার মা। বিষয়টি জানতে পেরে বাড়িতে মা-বাবা না থাকার সুযোগে প্রতিবেশী সোহেল সেই রাতে তাদের ঘরে ঢুকে ১১টা পর্যন্ত ধর্ষণ করে। মেয়েটি একা থাকায় তার মামা তাদের বাড়িতে এসে দেখেন ভেতর থেকে দরজা বন্ধ এবং কেউ দরজা খুলছে না। শেষে তিনি দরজা ভেঙে ভেতরে প্রবেশ করলে দুজনকেই আপত্তিকর অবস্থায় দেখতে পান। এ ঘটনায় রবিবার রাতে মেয়েটির মা বাদী হয়ে সীতাকুণ্ড থানায় মামলা দায়ের করেন। সোমবার দুপুরে পুলিশ তাকে আদালতে প্রেরণ করেছে।

সীতাকুণ্ড থানার ওসি (তদন্ত) সুমন বণিক বলেন, ওই ছাত্রীকে ধর্ষণের অভিযোগে মামলা দায়েরের পর আমরা অভিযুক্ত ধর্ষককে আদালতে প্রেরণ করেছি এবং ভিকটিমকে ডাক্তারি পরীক্ষা করানোসহ আইনগত প্রক্রিয়া চলছে।