কোকের বোতল সরিয়ে রাখলেন রোনালদো

47

ইউরোতে হাঙ্গেরি ম্যাচে নামার আগে পর্তুগালের প্রেস কনফারেন্সে রাখা ছিল কোলার বোতল। তা দেখেই চটে গেলেন মহাতারকা। কিছুটা রুষ্ট হয়েই কোলার বোতল তুলে পর্তুগিজ ভাষায় বললেন, ‘আগুয়া’ (পানি)। অর্থাৎ নরম পানীয়র বদলে খাবার পানি পান করার পরামর্শ দিলেন প্রত্যেককে। সেই বোতল তৎক্ষণাৎ সরিয়ে দেন সি আর সেভেন।

হেড কোচ ফের্নান্দো স্যান্টোসও প্রেস কনফারেন্সে উপস্থিত ছিলেন। তিনি অবশ্য নরম পানীয় দেখে কোনো মন্তব্য করেননি। সরিয়েও দেননি কোলার বোতল। পর্তুগাল দলের সেই সংবাদ সম্মেলনের ভিডিও আপাতত সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।

ইউরোর অন্যতম বড় স্পন্সর কোকাকোলা। তবে মহাতারকা প্রকাশ্যে কোলাকে নিয়ে বিরক্তি প্রকাশ করায় স্পন্সর সংস্থা যথারীতি ক্রুদ্ধ। অন্যতম বড় স্পন্সর সংস্থার চাপে উয়েফা রোনালদোর বিরুদ্ধে বড় কোনো পদক্ষেপ নেয় কিনা, সেটা দেখার।

হাঙ্গেরি ম্যাচের আগে সংবাদ সম্মেলনে নিজের ক্লাব ক্যারিয়ার নিয়েও ধোঁয়াশা দূর করলেন মহাতারকা। বলে দিলেন, বহু দিন ধরে সর্বোচ্চ পর্যায়ের ফুটবলে খেলছি। তাই এসব রটনা এখন গা সওয়া হয়ে গেছে। ১৮/১৯ বছর বয়স হলে না হয় কিছু রাত না ঘুমিয়ে কাটাতাম। তবে আমি এখন ৩৬! যে সুযোগই আসবে, সেটাই আমার জন্য সেরা। সেটা জুভে-তে থাকা হোক বা ট্রান্সফার নিয়ে অন্যত্র চলে যাওয়া হোক।

এরপরে তার আরো সংযোজন, এখন সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয় হল, ইউরো। এটা আমার পঞ্চম ইউরো হতে চলেছে। তবে মনে হচ্ছে প্রথমবার নামছি। তাই ঠিকঠাক ভাবে শুরুটা আমরা করতে চাই। সঠিক চিন্তাভাবনা নিয়ে ম্যাচে নামার ফোকাস করছি আমরা।

সূত্র : ইন্ডিয়ান এক্সপ্রেস