সবাই আমাকে আল্লাহর ওয়াস্তে ক্ষমা করে দিয়েন: নাজমুল

74

সবাই ভালো থাকবেন, আপনাদের আর যন্ত্রণা দেবো না। এসব কথা বলেছেন ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক সিদ্দিকী নাজমুল আলম।

শুক্রবার সন্ধ্যায় এক ফেসবুক স্ট্যাটাসে নিজের অসুস্থতার কথা জানিয়ে নাজমুল আলম আরও লেখেন, এনজিওগ্রামে হৃদপিণ্ডে অনেকগুলো ব্লক ধরা পড়েছে। চিকিৎসা হিসেবে ওপেন হার্ট সার্জারি করতে হবে। সবাই আমাকে আল্লাহর ওয়াস্তে ক্ষমা করে দিয়েন, বাঁচবো কিনা জানি না তবে এই চরম মুহূর্তে কিছু সত্য কথা বলে যাই।

নাজমুল জানান, এনজিওগ্রামে তার হৃদপিণ্ডে অনেকগুলো ব্লক ধরা পড়েছে। চিকিৎসা হিসেবে ওপেন হার্ট সার্জারি করতে হবে। আজ-কালের মধ্যেই অপারেশনটি করা হতে পারে বলে জানান তিনি।

তিনি লেখেন, আমি রাজনীতিটা একমাত্র দেশরত্ন শেখ হাসিনাকে মেনেই করতাম এবং করি। কোনদিন তার বাইরে যাইনি। সাবেক অনেক বড় ভাইদের কথায় আমি কখনও চলি নাই। বরং পেছনের সারির অনেককে নেতা বানাইছি নিজের ইচ্ছায়। আর প্রেম করেছিলাম কিন্তু মানিয়ে নিতে পারিনি তাই বিয়ে হয়নি।

তার সম্পর্কে ‌নেত্রীর ভুলগুলো ভাঙাতে না পারার আফসোস প্রকাশ করে তিনি বলেন, হয়তো কোনো বড়ভাই আমার নামে অনেক মিথ্যা অভিযোগ দিয়ে নেত্রীর কান ভারি করে রেখেছে।

নাজমুল দাবি করেন, বাংলাদেশে কোনো ব্যাংকে তার নামে এক পয়সাও লোন নাই এবং লোনের কোনো টাকা বিদেশেও নিয়ে যাননি বলেন তিনি। এছাড়াও তদবির, ঠিকাদারি, দালালি, পদ বাণিজ্য করেননি বলেও দাবি করেন তিনি।