আশা করি হামরা (আমরা) আর পূরণ করে শেখ হাসিনা, নীলফামারীতে প্রধামন্ত্রীর উপহার বাড়ি হস্তান্তর

53

‘হামার (আমাদের) রোদ-বৃষ্টি, ঝড়ের আতঙ্ক আর নাই। স্বপ্ন দেখি হামরা (আমরা), আশা করি হামরা আর পূরণ করে শেখ হাসিনা। শুধুমাত্র হামার জন্য শেখ হাসিনা ভাবে। হামরাও তার জন্য ভাবি। দোয়া করি তিনি যেন দীর্ঘজীবি হন। তিনি থাকলে হামার মতো দেশের আরো অনেকের উপকার হইবে।’

কথাগুলো বলেন নীলফামারীর জলঢাকা উপজেলার কৈমারী বালাপাড়ায় প্রধানমন্ত্রীর উপহার আশ্রয়ণ এলাকার দিনমজুর রুপালী রানী, কুষ্ঠ রোগে পঙ্গু ওমর আলী, নদী ভাংগনে সর্বহারা লতিফা, বিধবা ভিক্ষুক রোজিনা।

আজ রবিবার উপজেলা পরিষদ হল রুমে প্রধানমন্ত্রীর ঘোষণার পর ঘরের চাবি ও জমি দলিলের ফোলাল্ডার সুবিধভোগিদের নিকট হস্তান্তর করা হয়। পরে বালাপাড়া এলাকায় উপজেলা প্রশাসন ও জনপ্রতিনিধিরা সুবিধাভোগিদের প্রধামন্ত্রীর উপহার বাড়ি বুঝে দেন।

উপজেলা নির্বাহী অফিস সূত্র জানায়, মাননীয় প্রধানমন্ত্রীর উপহার দ্বিতীয় পর্যায়ে উপজেলাটিতে ৩০০ গৃহ বরাদ্দ পাওয়া যায়। সেগুলো মীরগঞ্জ  ১৩০টি, কৈমারী ১০০টি ও শিমুলবাড়ী ইউনিয়নে ৭০টি নির্মাণ করা হয়েছে।

প্রধানমন্ত্রীর উপহার হস্তান্তরের সময় উপস্থিত ছিলেন স্থানীয় সংসদ সদস্য মেজর রানা মোহাম্মদ সোহেল (অব.), অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) খন্দকার মো. নাহিদ হাসান, উপজেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল ওয়াহেদ বাহাদুর, উপজেলা নির্বাহী অফিসার মাহবুব হাসান, জলঢাকা পৌর মেয়র ইলিয়াস হোসেন বাবলু, সাবেক সংসদ সদস্য অধ্যাপক গোলাম মোস্তফা, উপজেলা আওয়ামী লীগ সভাপতি আনছার আলী মিন্টু, সাধারণ সম্পাদক সহিদ হোসেন রুবেল, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড আহ্বায়ক আসাদুজ্জামান স্টালিন প্রমূখ।